সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরায় জুয়ার বোর্ডে র‌্যাবের অভিযানে ২৩ জুয়ারি গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টরে একটি বাসায় জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে ২৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

পরে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বুধবার উওরা পশ্চিম থানায় সোপর্দ করা হয়েছে।

এসময় ধৃত জুয়াড়িদের নিকট থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার তাস (কার্ড), ২২ টি মোবাইল ফোন ও নগদ- এক লক্ষ তেত্রিশ হাজার দুইশত আশি টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টর জসিমউদদীন এভিনিউ সড়কের ৫২ নং বাড়ির ৮ তলায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ২৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

র‌্যাব-১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ মহিউদ্দিন (৪৫), মোঃ মিনাজুর রহমান (৪৩), মোঃ কামাল (৬০), মিজানুর রহমান (৫১), আলাউদ্দিন খান আলাল (৫০), সাদিকুল ইসলাম (৫৯), আতিকুর রহমান (৫১), মাহাবুব আলম (৪১), জাহাঙ্গীর আলম (৫০), মোঃ দুলাল (৪৭), রেজাউল করিম (৫২), হারিছ উদ্দিন (৫৮), মোঃ রুহুল আমিন (৪৫), হাবিব (৫২), মোঃ আলীনুর রহমান (৫৩), মোঃ ইদ্রিস আলী (৪৫), মোঃ রতন কাজী (৫১), মোঃ নয়ন আলী (৩২), মোঃ ইমরান (২০), ওমর ফারুক (৫৪), শাহীন আলম (২৭), মোঃ রাফে (৪৪) ও মোঃ কামরুল হাসান (৬৬) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার তাস (কার্ড), ২২ টি মোবাইল ফোন ও নগদ- ১ লাখ ৩৩ হাজার ২৮০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে বলে যানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা রয়েছে।

পরে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বুধবার উওরা পশ্চিম থানায় সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে উওরা পশ্চিম থানা পুলিশ ধৃত আসামীদেরকে আদালতে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com