মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

টেকনাফে ২২ কোটি ১০ লাখ টাকার আইস উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৯৪ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফ নদী-সংলগ্ন খরের দ্বীপ এলাকা থেকে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস ও দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। উদ্ধারকৃত আইসের আনুমানিক মূল্য ২২ কোটি ১০ লাখ টাকা।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা ৭টায় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন এক সংবাদ সম্মেলনে রামু সেক্টর কমান্ডার কর্নেল আজিজুর রউফ এসব তথ্য জানান।

বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল আজিজুর রউফ জানান, ২৫ জুলাই (সোমবার) দুপুরে হ্নীলা এলাকা দিয়ে নাফ নদীর তীরে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান আসার খবর পায় বিজিবি। এমন খবরে ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখারের নেতৃত্বে বিজিবির দুটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় জঙ্গলে গাছের গোড়ায় পাচারকারীদের লুকিয়ে রাখা একটি বস্তা জব্দ করা হয়।

পরে জব্দকৃত বস্তা থেকে ৩ কেজি ২২১ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। উদ্ধার ক্রিস্টাল মেথ আইসের আনুমানিক মূল্য ২২ কোটি ১০ লাখ টাকা। এছাড়া ওই বস্তা থেকে ২ লাখ পিস ইয়াবাও উদ্ধার হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার, উপ-অধিনায়ক মেজর লতিফুল বারি, অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট এম মুহতাসিন বিল্লাহ (শাকিল), সহকারী পরিচালক শেখ মনোয়ারুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com