সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ।

  • আপডেট টাইম : বুধবার, ১ মে, ২০২৪
  • ১২ বার পঠিত

 নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক শ্রমিক দিবস (মে দিবস) উপলক্ষে সিলেট নগরীর বন্দর বাজার থেকে চৌহাট্রা পয়েন্ট সহ বিভিন্ন স্থানে র‌্যালি ও সমাবেশ করেছেন জাতীয় শ্রমিক পার্টি সিলেট জেলা ও মহানগর শাখা।

বুধবার (১ মে) জাতীয় শ্রমিক পার্টি সিলেট মহানগর শাখার সভাপতি মাইনুল ইসলাম হাওলাদার এর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক ইকবাল আহমদ এর পরিচালনায় সিলেট জেলা পরিষদের সামন থেকে একটি র‌্যালি বের হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম এ সালেহ চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এডভোকেট কবির আহমদ।

র‌্যালি শেষে আয়োজিত সমাবেশে সাধারণ সম্পাদক ইকবাল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম এ সালেহ চৌধুরীর। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন শ্রমিকদের অধিকার আদায়ে জাতীয় পার্টি সর্বদা বদ্ধপরিকর। জাতীয় পার্টি সবসময় শ্রমিকদের পক্ষে কাজ করে আসছে। আমরা শ্রমিকদের কল্যানে নিয়মিত কাজ করে যাব।

এছাড়া সমাবেশে বক্তারা বলেন, আন্তর্জাতিক শ্রমিক দিবসের ইতিহাস আত্মত্যাগ ও সংগ্রামের ইতিহাস।

ইতিহাসের ধারাবাহিকতায় আজও শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের জন্য আন্দোলন ও সংগ্রামের পথ বেছে নিতে হচ্ছে।

তাদের রুটিরুজি নির্ভর করে তাদের কর্মস্হলের কাজের ওপর। কিন্তু বিদেশি বহুজাতিক কোম্পানির ষড়যন্ত্রে শ্রমিকরা ধ্বংস হয়ে যাচ্ছে। যার ফলে শ্রমিকরা বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছে।

আন্তর্জাতিক শ্রমিক দিবসে বাংলাদেশে লক্ষ লক্ষ শ্রমিকদের জীবন জীবিকার অবলম্বন শ্রম শিল্প রক্ষার দাবি জানান শ্রমিক নেতারা।

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার সাবেক সভাপতি জামাল মিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি লিয়াকত আলী খান, সিনিয়র নেতা হারুনুর রশিদ চিশতী, ছাত্র সমাজের জেলা সভাপতি বিষ্ণু রবি দাস, মহানগর ছাত্র সমাজ সভাপতি মোজাম্মেল হোসেন বাদশা, শ্রমিক নেতা লায়েক আহমদ, আব্দুল কুদ্দুস, আজাদূর রহমান আজাদ, আনন্দ রবি দাস, নাজেদ আহমদ, তাহমিনা আক্তার, আমিনুল ইসলাম আমিন, মাহফজুর রহমান সহ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

এছাড়াও জকিগঞ্জ, কানাইঘাট, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও গোয়াইনঘাটসহ মহানগরীর ৬টি থানা ইউনিট বিভিন্ন স্থানে র‌্যালি ও সমাবেশ করেছেন জাতীয় শ্রমিক পার্টির শ্রমিক নেতা কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com