বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এবার যুক্তরাষ্ট্র মাতাতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ গত দুই দশকের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড অ্যাওয়ার্ড। ২০২৩ সালের ২৫ জুন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্স জ্যামাইকার অ্যামাজুরা হলে বসেছিলো সবশেষ আসর।

জানা গেছে, এবারও আয়োজিত হচ্ছে ঢালিউডে অ্যাওয়ার্ড। আগামী ৩০ জুন অনুষ্ঠিত হবে প্রবাসীদের এই আয়োজন। এতে অংশ নেবেন ঢাকাই দেশের জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক নিরব হোসেন।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ের বাঙালিদের উৎসব ‌‘বাংলা কার্নিভ্যাল-২০২৪’ অংশগ্রহণ করছেন নিরব। সেখানে তার সঙ্গে পারফর্ম করে মঞ্চ মাতান শাকিব খানের ‘প্রিয়তমা’ খ্যাত নায়িকা ইধিকা পাল। এবার তিনি পা রাখবেন মার্কিন মুলুকে। ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। সব ঠিক থাকলে আগামীকালই তিনি দেশ ছাড়বেন।

নিরবের পাশাপাশি বাংলাদেশ থেকে যাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, জায়েদ খান, নিরব, তাহসান, তাসনিয়া ফারিণ, মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা, মন্দিরা চক্রবর্তী, কণ্ঠশিল্পী বিন্দুকনা, লায়লা, দিনাত জাহান মুন্নী, রকস্টার মিলা; কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক, ইউটিউবার তৌহিদ আফ্রিদি প্রমুখ। এরই মধ্যে কয়েকজন শিল্পী নিউইয়র্কে পৌঁছেছেন।

নিরব জানালেন, আগামী ২৮ জুন সকালে আমেরিকার উদ্দেশে রওনা দেবেন তিনি। অনুষ্ঠানে অংশ নিয়ে ও বেড়ানো শেষে ১০ জুলাই তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com