বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মিরপুর স্টেডিয়াম পরিদর্শন শেষে যা বললেন ক্রীড়া উপদেষ্টা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ৭ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদকঃঅন্তর্বর্তী সরকারের অধীনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টার দায়িত্ব পেয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এরপরই দেশের ক্রীড়াঙ্গনকে ঢেলে সাজানোর পরিকল্পনা করেছেন তিনি। সে জন্য ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে থাকা প্রতিষ্ঠানগুলো ঘুরে ঘুরে দেখছেন এই ক্রীড়া উপদেষ্টা। তারই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিদর্শন করেছেন আসিফ মাহমুদ।

সোমবার (১৯ আগস্ট) দুপুর একটার দিকে মিরপুরের হোম অব ক্রিকেটে প্রবেশ করেন যুব ও ক্রীড়াবিষয়ক উপদেষ্টা। তার ঘণ্টাখানেক আগেই বিসিবিতে উপস্থিত হয়েছিলেন তামিম ইকবাল।

ক্রীড়া উপদেষ্টার আগেই বিসিবিতে আসেন তামিম ইকবাল। দুপুর সাড়ে ১২টা নাগাদ মিরপুর শের-ই-বাংলায় আসেন সাবেক এই অধিনায়ক। খানিক বাদেই আসেন আসিফ মাহমুদ। আনুষ্ঠানিক পরিচয় পর্ব শেষে নিয়ে বিসিবির প্রেসিডেন্ট বক্স ঘুরে দেখেন আসিফ। এরপর ভবন থেকে মাঠে প্রবেশ করেন তারা। এ সময় সঙ্গে ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজনও।

মাঠে প্রবেশের পর ড্রেসিংরুমের সামনে থেকে হেঁটে ইনডোরে যান নতুন উপদেষ্টা। সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, শাহরিয়ার নাফিসরা। পরে মিডিয়া রুমেও প্রবেশ করেন আসিফ মাহমুদ। পরবর্তীতে একাডেমি ভবনে যান তারা। পরে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় কথা বলেছেন নতুন এই ক্রীড়া উপদেষ্টা।

শুরুতে আসিফ মাহমুদ বলেন, ‘নতুন দায়িত্ব পাওয়ার পর, আমি আমাদের ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে যে ফ্যাসিলিটিগুলো আছে সবগুলো দেখছি। আজকে বিকেএসপিতে যাওয়ার কথা ছিল যেতে পারিনি। এখানে (বিসিবিতে) আসা হয়েছে অবকাঠামোগত যে ব্যবস্থা আছে সেটা দেখতে চেয়েছিলাম। ঘুরে ঘুরে সব দেখলাম সব।

নারী ক্রিকেটারদের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে বলেন, ‘নারী ক্রিকেট দলের সঙ্গে দেখা হলো। তারা সামনে উইমেনস টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলতে যাচ্ছে এবং যে ব্যাপারগুলো এখানে উন্নয়নের প্রয়োজন আছে সে ব্যাপারগুলো একটু নোট নিলাম। আশা করি সামনে এগুলা ঠিক করে দিতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com