বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রধান বিচারপতি ঈদের একদিন পর অফিস করলেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ২২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: দেশের ২২তম প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ঈদের ছুটি শেষে ১৪ আগস্ট প্রথম অফিস করেছেন ।

প্রথম কার্যদিবসে প্রধান বিচারপতি বুধবার সকাল ১০টায় সুপ্রিম কোর্টের নিজ কার্যালয়ে আসেন। এরপর রেজিস্ট্রার জেনারেল, সুপ্রিম কোর্ট প্রশাসনের কর্মকর্তাসহ আগত সব কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে। এ সময় সুপ্রিম কোর্টের কর্মকর্তা-কর্মচারীরাও তাকে শুভেচ্ছা জানান।
সুপ্রিম কোর্টের বিশেষ কর্মকর্তা ব্যারিস্টার সাইফুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঈদের পর আজ (বুধবার) প্রথম সুপ্রিম কোর্টের কার্যক্রম শুরু হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রধান বিচারপতি অফিস করছেন।

তবে সাপ্তাহিক ছুটি, সরকার ঘোষিত অন্যান্য ছুটি এবং অবকাশকালীন ছুটি শেষে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট খুলবে আগামী ১৮ আগস্ট। তাই ঈদের পর প্রধান বিচারপতি আজ অফিস করলেও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমসহ অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ের আরো অনেক আইনজীবী ও সুপ্রিম কোর্টের বেশিরভাগ আইনজীবী অনুপস্থিত ছিলেন। তবে উচ্চ আদালতের নিরাপত্তার কাজে নিয়োজিত কর্মী এবং বিচারপতিদের গাড়িচালকদের একে অপরের সঙ্গে কোলাকুলি করতে দখা গেছে।

এদিকে কুরবানির ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসের সকালেও রাজধানীতে ছিল ছুটির আমেজে। অধিকাংশ মার্কেট ও দোকানপাট দেখা গেছে বন্ধ। রাজপথেও সেই চিরচেনা যানজট শুরু হয়নি এখনও।

উল্লেখ্য, গত ১২ আগস্ট সারাদেশে পবিত্র ঈদুল আজহা তথা কোরবানির ঈদ উদযাপিত হয়। এ উপলক্ষে গত ১১, ১২ ও ১৩ আগস্ট ছিল সরকারি ছুটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com