বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

মোদি সবার মন জয় করে নিলেন মার্কিন বিমানবন্দরে

  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন বিমানবন্দরে সবার মন জয় করে নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিউ ইয়র্ক থেকে হিউস্টন সর্বত্রই প্রবাসী ভারতীয় ও মার্কিন অনুরাগীদের প্রশংসায় ভাসছেন তিনি।

স্থানীয় সময় শনিবার হিউস্টন বিমানবন্দরে বিমান থেকে নেমে আসেন মোদি। সে সময় তাকে দেখার জন্য হাজির ছিলেন অনেকেই। যুক্তরাষ্ট্রের মাটিতে ভারতের প্রধানমন্ত্রী নেমেছেন, ফলে যথারীতি প্রটোকলের বেড়াজাল ছিলই। কিন্তু সেসব তুচ্ছ করে বিমানবন্দরে তার একটি কাজ মন জয় করে নিল হাজার হাজার মানুষের।
কী এমন করেছেন মোদি? যদিও খুব বড় কিছু নয়, তবুও তার এমন কাজ সবার দৃষ্টি কেড়েছে। শনিবার হিউস্টন বিমানবন্দরে মোদিকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রীংলা, ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত কেনেথ জাস্টারসহ একাধিক শীষ মার্কিন ও ভারতীয় কর্মকর্তারা।

বিমান থেকে নামার পর স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী মোদির হাতে একটি ফুলের তোড়া তুলে দেওয়া হয়। সে সময় একটি ফুলের ডাল মাটিতে পড়ে যায়। আশপাশের খুঁটিনাটি বিষয়ও যে চোখ এড়ায় না সেটাই দেখালেন মোদি। এক মুহূর্তেই মাটিতে পড়ে থাকা ফুল হাতে তুলে নেন মোদি। এই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর তারপর থেকেই প্রশংসায় ভাসছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com