সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিজয় দিবসে স্মার্টকার্ড হাতে পাবেন মুক্তিযোদ্ধারা

  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল ১৬ ডিসেম্বর বিজয় দিবস। আর এই দিনে দেশের সব মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র (স্মার্টকার্ড) তুলে দেবে নির্বাচন কমিশনের (ইসি) জাতীয় পরিচয় (এনআইডি) নিবন্ধন অনুবিভাগ। সব মুক্তিযোদ্ধাসহ এদিন ৪০ হাজার স্মার্টকার্ড বিতরণ করা হবে।

রোববার (১৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে এনআইডির মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, ‘আগামীকাল বিজয় দিবস। বিজয় দিবসে ৫১৯টি উপজেলা/থানায় ও ৬৪ জেলায় যেসব অনুষ্ঠান হবে, সেসবের মাধ্যমে আমরা বীর মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্টকার্ড পৌঁছে দেব। তাদের সম্মানিত করব।

গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের মাঝেই এই স্মার্টকার্ড দেয়া হবে। তবে ইতোমধ্যে যেসব মুক্তিযোদ্ধা স্মার্টকার্ড পেয়েছেন, তারা পাবেন না। মুক্তিযোদ্ধাদের যারা আগামীকাল স্মার্টকার্ড গ্রহণ করতে পারবেন না, তারা পরে আমাদের উপজেলা/থানা নির্বাচন কার্যালয়ে যোগাযোগ করলে দিয়ে দেয়া হবে বলেও জানান এনআইডির ডিজি।

সাইদুল ইসলাম আরও বলেন, ‘অনেক উপজেলায় স্মার্টকার্ড বিতরণ ইতোমধ্যে শেষ হয়েছে। অনেক জেলা, বিভাগ, সিটি কর্পোরেশন পর্যায়ে বিতরণ করা হয়েছে। সুতরাং যাদের কাছে স্মার্টকার্ড পৌঁছেনি, শুধু তাদের কাছেই আমরা স্মার্টকার্ড পৌঁছে দেব। অনেক উপজেলা রয়েছে, যেগুলোতে স্মার্টকার্ড পৌঁছেনি। যেকোনো জায়গায় সবচেয়ে বেশি প্রাধান্য পাবেন মুক্তিযোদ্ধারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com