মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ক্র্যাবের নতুন সভাপতি খায়ের, সম্পাদক বিকু

  • আপডেট টাইম : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ২৯৩ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি হয়েছেন দৈনিক ইত্তেফাকের আবুল খায়ের। আর সাধারণ সম্পাদক হয়েছেন আসাদুজ্জামান বিকু।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুরে ১৫ মিনিটের বিরতি দিয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ২৭৭ জন। ভোটাধিকার প্রয়োগ করেন ২৫৪ জন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান।

সভাপতি পদে আবুল খায়ের পেয়েছেন ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১১০ ভোট।

আর সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান বিকু পেয়েছেন ১৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভোরের কাগজের দেব দুলাল মিত্র ৯৯ এবং আরটিভির জয়নাল আবেদীন পেয়েছেন ২১ ভোট।

সহ-সভাপতি পদে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের মোরছালীন বাবলা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আবদুল বারী পেয়েছেন ৯৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সাখাওয়াত হোসেন কাওসার ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ রানা পেয়েছেন ৮৪ ভোট।

অর্থ সম্পাদক পদে আবু হেনা রাসেল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের নিয়াজ আহমেদ লাবু ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের দিপন দেওয়ান পেয়েছেন ১১০ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হরলাল রায় সাগর ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা পেয়েছেন ৯০ ভোট।

আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. তানভীর হাসান পেয়েছেন ১০৪ ভোট।

এছাড়া প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক জি এম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, দফতর সম্পাদক শহীদুল ইসলাম রাজী, কল্যাণ সম্পাদক এস. এম. ইসমাইল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে তিনজন নির্বাচিত হয়েছেন। দৈনিক মানব জমিনের রুদ্র মিজান ১৫৭ ভোট পেয়ে প্রথম, এসএটিভির এম এ বাতেন বিপ্লব ১৩৮ ভোট পেয়ে দ্বিতীয় এবং বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের আবাদুজ্জামান শিমুল ১৩৫ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

এর আগে সোমবার দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com