বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

জয়ের পর জরিমানাও গুনতে হল ইংলিশদের

  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইয়ান মরগানের ছক্কা বৃষ্টিতে দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেওয়া ২২৩ রান তাড়া করে জিতেছে ইংল্যান্ড। তবে ওই জয়ের পর জরিমানাও গুনতে হল ইংলিশদের। সেঞ্চুরিয়নে প্রোটিয়াদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে স্লো ওভার রেটের কারণে ইংল্যান্ডের খেলোয়াড়দের ম্যাচ ফি এর ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

২০ ওভার শেষ করতে যে সময় বেঁধে দেওয়া ছিল তার চেয়ে এক ওভার কম করতে পারে ইংল্যান্ড। আইসিসির আচরণবিধির ২.২২ অনুচ্ছেদ অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে ওভার শেষ করতে না পারলে যে কয় ওভার কম করে সে অনুযায়ী জরিমানা নির্ধারণ করা হয়। ১ ওভার কম করায় ২০ শতাংশ জরিমানা করা হয় ইংল্যান্ড দলকে।

আইসিসির এলিট প্যানেলের ম্যাচ রেফারি ডেভিড বুন এই জরিমানা করেন। অনফিল্ড আম্পায়ার আদ্রিয়ান হোল্ডস্টোক ও আলাহুদিয়েন পালেকার, তৃতীয় আম্পায়ার বোনগানি জেলি ও চতুর্থ আম্পায়ার ব্রাড হোয়াইট সেটিতে অনুমোদন দেন। ইয়ান মরগান জরিমানা মেনে নেওয়ায় আনুষ্ঠানিক কোনো শুনানির প্রয়োজন হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com