বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

সাংবাদিক সালাম শান্ত’র বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১৯৫ বার পঠিত

 দৈনিক সংবাদ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক এম এ সালাম শান্ত’র বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ পাওয়া গেছে। সকালের সংবাদ নামের একটি অনলাইন পোর্টালে গত ২৩ নভেম্বর ‘প্রাইভেট কারের চালক থেকে সচিবালয় বিটের কোটিপতি সাংবাদিক!’ শীর্ষক একটি মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করেছে।প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছেন এম এ সালাম শান্ত। পাশাপাশি তিনি আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন।

প্রকাশিত সংবাদে বলা হয়, ‘গাজীপুর কাপাসিয়ার প্রবাসী শ্রমিক এম এ সালাম শান্ত কয়েক বছর আগে প্রবাসী শ্রমিকের কাজ করে দেশে ফিরে আসেন।’ এ বিষয়ে এম এ সালাম শান্ত বলেন, আমার জীবনে একবারও আমি বিদেশ যায়নি। শ্রমিক হিসেবে তো দূরের কথা, ভ্রমনের উদ্যেশ্যেও বিদেশ যায়নি।

এ বিষয়ে এয়াপোর্ট অথরিটি বা সংশ্লিষ্ট দপ্তরে খোঁজ নেয়ার চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি বলেন, ‘এ ধরণের কাল্পনিক ও মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাকে সামাজিকভাবে হেয় করা হচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই। সকালের সংবাদ এর সম্পাদক হাফিজুর রহমান ব্যক্তিগত ক্ষোভ থেকে এ ধরণের খবর প্রকাশ করছে।’

উল্লেখ্য, এম এ সালাম শান্ত ইতিপূর্বে সুনামের সাথে মাইটিভি, বাংলাদেশের খবর, বাংলাদেশ বুলেটিনসহ বেশ কয়েকটি জাতীয় গণমাধ্যমে কাজ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com