রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আর্জেন্টিনার ম্যাচ অনলাইনে দেখবেন যেভাবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১০৮ বার পঠিত

ফুরফুরে মেজাজে বিশ্বকাপ শুরুর অপেক্ষায় আর্জেন্টিনা। ইনজুরিতে দু-একজন ছিটকে গেলেও শেষ মুহূর্তে সেরা কম্বিনেশন ঠিক করতে পেরেছেন লিওনেল স্ক্যালোনি। তাই সৌদি আরবের বিপক্ষে ইতিবাচক শুরুর অপেক্ষায় বিশ্বকাপের হট ফেবারিটরা। দোহার লুসাইলে আইকনিক স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৪টায়। প্রিয় দলের খেলাটি টেলিভিশনের পাশাপাশি অনলাইনেও উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

বিশ্বকাপজ্বরে কাঁপছে গোটা দুনিয়া। এরই মধ্যে হাজার মাইল দূরে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়েছে বিশ্বকাপের উত্তাপ। ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ঘিরে উন্মাদনার শেষ নেই দেশের ফুটবলপ্রেমীদের মাঝে।

এবারের আসরে শিরোপার অন্যতম দাবিদার লিওনেল মেসির আর্জেন্টিনা। কোপা আমেরিকা আর ফিনালিসিমোর শিরোপা জয়ের আত্মবিশ্বাসের সঙ্গে সাম্প্রতিক ফর্ম–দুইয়ে মিলিয়ে স্বপ্নবাজ করেছে ভক্তদের। নিজের শেষ বিশ্বকাপের আসরে শিরোপা জয় করে ফুটবল ইতিহাসে অমরত্ব পাবেন লিওনেল মেসি–এমনটা প্রত্যাশা আলবিসেলেস্তা সমর্থকদের।

বাংলাদেশের ফুটবলপাগলদের কথা মাথায় রেখে বিশ্বকাপ ম্যাচ সরাসরি সম্প্রচারের উদ্যোগ নেয় দেশের তিনটি টেলিভিশন চ্যানেল। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে আলবিসেলেস্তেদের খেলাও।

এ ছড়া অনলাইনেও দেখা যাবে ম্যাচটি। এ জন্য প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি। অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে আর্জেন্টিনা- সৌদি আরব ম্যাচ।

ফিফা বিশ্বকাপে এই প্রথমবার দেখা হতে যাচ্ছে আর্জেন্টিনা-সৌদি আরবের। এখন পর্যন্ত ভিন্ন ভিন্ন প্রতিযোগিতায় চারবার মুখোমুখি হয়েছে দুদল। এর মধ্যে দুটিতে জয় পেয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। আর সবশেষ দেখায় ২০১২ সালে প্রীতি ম্যাচটি গোলশূন্য সমতায় শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com