শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দেশের নারীরা দুর্বার গতিতে এগিয়ে চলছে: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের নারীরা দুর্বার গতিতে এগিয়ে চলছে, বিকশিত হচ্ছে। বাংলাদেশের অর্থনৈতিক-সামাজিক ক্ষেত্রে এখন নারীরা বিশেষ অবদান রেখে চলছে।

শনিবার দুপুরে সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে নির্বাচনী সভায় এ কথা বলেন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নারীদের কর্মমুখী কর্মকাণ্ডের জন্য দেশে দারিদ্রতার হার এখন অনেক নিচে নেমে এসেছে। তাই নারী-বান্ধব আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে মহিলা আওয়ামী লীগকে দায়িত্ব নিতে হবে।

তিনি আরো বলেন, ঐতিহ্যগতভাবে বাংলাদেশের মহিলারা স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নিয়ে ভোট দেন। তাই তাদের ভোটাধিকার নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। বিশেষ করে নবীন ভোটারের অংশগ্রহণ জরুরি।

একটি গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে একসঙ্গে কাজ করতে নারী নেতাদের প্রতি আহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রী।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সালমা সুলতানার সভাপতিত্বে ও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আছমা কামরানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com