বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু নেপাল রাষ্ট্রদূতের কাছে সার্কের খোঁজখবর নিলেন প্রধান উপদেষ্টা দক্ষিণ সিটির সাবেক কাউন্সিলর ফেরদৌস গ্রেপ্তার জাতিসংঘের তদন্তে কোনো হস্তক্ষেপ করব না— পররাষ্ট্র উপদেষ্টা আসাদুজ্জামান নূর ও মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ জাপানে প্রবীণের সংখ্যা রেকর্ড সর্বোচ্চ

জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ বাংলাদেশে অবস্থানরত জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের কাছে অনুরোধ করেছেন ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সেনাপ্রধানের সঙ্গে সাক্ষাৎ করে এই অনুরোধ করেন জাপানের রাষ্ট্রদূত। বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকার জাপান দূতাবাস এ তথ্য জানিয়েছে।

দূতাবাস জানায়, রাষ্ট্রদূত কিমিনোরি বৈঠকে বাংলাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অন্তর্বর্তী সরকারের সঙ্গে সহযোগিতার বিষয়ে আলোচনা করেন। বিশেষ করে, তিনি জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি বাংলাদেশে জাপানি কোম্পানি ও নাগরিকদের কার্যক্রমে সহায়তা প্রদানের জন্য সেনাপ্রধানের কাছে অনুরোধ জানান।

বৈঠকে দুই দেশের মধ্যে প্রতিরক্ষা সম্পর্ক জোরদার করার বিষয়ে মতবিনিময়ও হয়, যা ভবিষ্যতে দ্বিপাক্ষিক প্রতিরক্ষা সহযোগিতাকে আরো সমৃদ্ধ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com