বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু নেপাল রাষ্ট্রদূতের কাছে সার্কের খোঁজখবর নিলেন প্রধান উপদেষ্টা দক্ষিণ সিটির সাবেক কাউন্সিলর ফেরদৌস গ্রেপ্তার জাতিসংঘের তদন্তে কোনো হস্তক্ষেপ করব না— পররাষ্ট্র উপদেষ্টা

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদকঃ আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বুধবার বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে ১৫ সদস্যের দলের ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ নারী ক্রিকেটে ধারাবাহিক পারফরমার হিসেবে অধিনায়কত্ব পেয়েছেন জোতি। তার সঙ্গে আছেন ছন্দে থাকা অভিজ্ঞ অলরাউন্ডার রিতু মনি, ফাহিমা খাতুন ও পেসার জাহানারা আলম।

আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের পেস বোলিংকে নেতৃত্ব দেওয়ার দারুণ অভিজ্ঞতা আছে জাহানারা আলমের। আরব আমিরাতের স্লো-কন্ডিশনে স্পিন আক্রমণে দারুণ পারফরম্যান্স আশা করা হচ্ছে নাহিদা আকতারের কাছে।

তরুণদের মধ্যে দলে আছেন স্বর্ণা আক্তার, মারুফা আক্তার ও রাবেয়া আক্তার।ব্যাটিং লাইনআপে আছেন সুভানা মোস্তারি, মুরশিদা খাতুন। অলরাউন্ডার হিসেবে খেলবেন তাজ নেহার, সুলতানা খাতুন এবং দিশা বিশ্বাস।

বাংলাদেশের স্কোয়াডঃ নিগার সুলতানা জোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, মুরশিদা খাতুন, ঝর্ণা আক্তার, রিতু মনি, সুভানা মোস্তারি, রাবেয়া আক্তার, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, জাহানারা আলম, দিলারা আক্তার, তাজ নেহার, সাথী রানী, দিশা বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com