রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা ভারতের

  • আপডেট টাইম : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জয়ে এগিয়ে রয়েছে ভারত। দ্বিতীয় ম্যাচে হার এড়াতে পারলেই সিরিজ ঘরে তুলবে রোহিত শর্মার দল। এরপরই টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামবে আকাশী-নীলরা।

আর এই সিরিজকে সামনে রেখে শনিবার (২৮ সেপ্টেম্বর) ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। যেখানে চমক হিসেবে রাখা হয়েছে মায়াঙ্ক যাদবকে। আইপিএলের গত আসরে গতির ঝড় তোলা এই পেসার প্রথমবারের মতো ডাক পেলেন জাতীয় দলে।

১৫ সদস্যের এই দলে নেই বেশ কিছু তারকা ক্রিকেটাররা। বিশ্রাম দেওয়া হয়েছে অভিজ্ঞ পেসার জসপ্রিত বুমরাহকে। সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজের দল থেকে ৬টি পরিবর্তন এনেছে বিসিসিআই। দলে নেই যশস্বী জয়সওয়াল ও শুভমান গিল। সেই সঙ্গে বিশ্রাম দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটার রিঝভ পন্থকে।

প্রথমবার ডাক পেয়েছেন মায়াঙ্ক যাদব হরশিত রানা ও নিতিশ কুমার রেড্ডি। সর্বশেষ সিরিজে খেলা অক্ষর প্যাটেল, খলিল আহমেদ ও মোহাম্মদ সিরাজকে দলে রাখা হয়নি।

চলমান টেস্ট সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। আগামী ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে সংক্ষিপ্ত সংস্করণের সিরিজ। দ্বিতীয় ম্যাচ ৯ অক্টোবর দিল্লিতে। আর ১২ অক্টোবর হায়দারাবাদে হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

ভারত টি-টোয়েন্টি দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), অভিষেক শর্মা, স্যাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিংকু সিং, হার্দিক পান্ডিয়া, রিয়ান পরাগ, নীতীশ কুমার রেড্ডি, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আর্শদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com