শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হাসানাত আবদুল্লাহর ছেলে মঈন ৫ দিনের রিমান্ডে

  • আপডেট টাইম : শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত

আদালত প্রতিবেদকঃ যুবদল নেতা শামীম হত্যা মামলায় শেখ হাসিনার ফুফাতো ভাই এবং সাবেক সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে সেরনিয়াবাত মঈনউদ্দিন আবদুল্লাহকে ৫ দিনের রিমান্ডে দিয়েছে আদালত।

শনিবার (২৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নূর এ আদেশ দেন।এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। শুনানিকালে তাকে এজলাসে তোলা হয়। এদিন মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই তন্ময় কুমার বিশ্বাস তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ডের আবেদন বাতিল চেয়ে জামিন আবেদন করেন। এছাড়া রাষ্ট্রপক্ষ ১০ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নূর জামিনের আবেদন নাকচ করে রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে গত ২৫ অক্টোবর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মঈন উদ্দিন আবদুল্লাহকে রাজধানীর গুলশান-২ থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে যুবদল নেতা শামীম হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়।

জানা যায়, ২০২৩ সালের ২৮ অক্টোবর বিএনপি কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী মহাসমাবেশ ডাকে। এই মহাসমাবেশকে পণ্ড করার জন্য একই দিনে আওয়ামী লীগ পাল্টা সমাবেশ ডাকে। বিএনপি নেতাকর্মীদের হত্যা ও গুম করার উদ্দেশ্যে পুলিশের সহায়তায় বিএনপির ঢাকার মহাসমাবেশে হামলা চালানো হয়। এসময় যু্বদল নেতা শামীম নিহত হন। এ ঘটনায় ২০২৪ সালের ২৪ সেপ্টেম্বর রাজধানীর পল্টন থানায় একটি মামলা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com