রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বৃষ্টির কারনে খেলা বন্ধ

  • আপডেট টাইম : শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ২৫১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক, সিটিজেন নিউজ: সকাল থেকেই আকাশ মেঘে ঢাকা। বৃষ্টি নামব নামব ভাব। এর মধ্যেও শেরে বাংলায় জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ শুরুর সব রকম পরিকল্পনা ছিল। সকাল থেকেই শেরে বাংলার ভেন্যু ম্যানেজারকে জানিয়ে দেয়া হয়েছে, আলোর স্বল্পতায় ফ্লাডলাইট জ্বালিয়ে হলেও ম্যাচ চলবে।

কিন্তু আলোর স্বল্পতা ফ্লাডলাইট জ্বালিয়ে দূর করা গেলেও বৃষ্টি তো আর রোধ করা সম্ভব নয়। সকাল দশটা বাজতেই বৃষ্টিও শুরু হয়ে গেল। তাই জাতীয় দলের দুই দিনের প্রস্তুতি ম্যাচ আর শুরু করা যায়নি।
কাল (শুক্রবার) যেখানে শেষ হয়েছিল, সেখানেই থেমে রয়েছে ম্যাচ। প্রথম দিনে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন লাল দল গুটিয়ে গিয়েছিল ২৬৮ রানে। ৮৪.১ ওভার খেলা হয়েছিল। মাহমুদউল্লাহ রিয়াদ দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়ে ১০৭ রানে সাজঘরে ফেরেন। এছাড়া সাব্বির রহমান ৩৪, লিটন দাস করেন ২৫ রান।

প্রথমবার উইকেটে নেমেই শূন্য রানে তাসকিন আহমেদের বলে বোল্ড হয়ে যাওয়া অধিনায়ক সাকিব পরে আরও একবার ব্যাটিং করেন। তবে তাতেও সুবিধা করতে পারেননি। বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামের বলে ৯ রান করে এলবিডব্লিউ হন বিশ্বসেরা অলরাউন্ডার।

বল হাতে সবচেয়ে উজ্জ্বল ছিলেন আবার টেস্ট দলে ফেরা তাসকিন আহমেদ। শুক্রবার সকালে বল হাতে আগুন ঝরানো এই দ্রুতগতির বোলার পড়ন্ত বিকেলেও তুলে নেন আরও দুই উইকেট। সবমিলিয়ে ৪১ রানে ৪ উইকেট শিকার করেন ডানহাতি এই পেসার।

আরেক পেসার ইবাদত হোসেনও ভালো বোলিং করেছেন। ৪২ রানে তিনি নিয়েছেন ৩ উইকেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com