মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাঙামাটিতে ফুটবল খেলোয়াড়দের জন্য জার্সি বিতরণ করেন জুঁই চাকমা

  • আপডেট টাইম : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩৫ বার পঠিত

রাঙামাটি জেলা প্রতিনিধি : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর পক্ষ থেকে রাঙামাটি ভলক্যান ক্লাবের ফুটবল খেলোয়াড়দের জন্য জার্সি বিতরণ করা হয়েছে।

২২ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর রাঙামাটি শহরের হাসপাতাল রোডস্থ কার্যালয়ে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে পত্রিকাটির বার্তা সম্পাদক জুঁই চাকমা রাঙামাটি ভলক্যান ক্লাবের কর্মকর্তাদের হাতে ১৮ সেট জার্সি তুলে দেন। এসময় জুঁই চাকমা বলেন আমাদের সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রধান সম্পাদক ও প্রকাশক নির্মল বড়–য়া মিলন খেলাধুলার জন্য সব সময় নিবেদিত প্রাণ। কিন্তু খেলাধুলার জন্য গঠিত বেশিরভাগ ক্লাবগুলো এখন অনৈতিক কাজে লিপ্ত রয়েছে, খেলাধুলার পরিবর্তে ক্লাবগুলিতে চলে জুয়া আর মদের আসর। আমি চাই খেলাধুলার মাধ্যমে আমাদের যুবসমাজ অপরাধমুক্ত থাকুক, খেলাধুলার মাধ্যমে সৎ ও সুষ্টু সমাজ বিনির্মানে ভলক্যান ক্লাবের সদস্যরা অবদান রাখুক। ভলক্যান ক্লাবের অগ্রযাত্রায় এই ক্রীড়া সরঞ্জাম শুভেচ্ছা টোকেন মাত্র। ক্রীড়া ক্ষেত্রে যেসকল সংগঠন-ক্লাব অবদান রাখবে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম পরিবার সব সময় ক্রীড়া সংগঠনসমূহের পাশে থাকবে।
রাঙামাটি ভলক্যান ক্লাবের আহবায়ক রহমত উল্যাহ জার্সি গ্রহণ করে পৃষ্ঠপোষক সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রধান সম্পাদক ও প্রকাশক নির্মল বড়–য়া মিলন, রাঙামাটি ভলক্যান ক্লাবের যুগ্ম আহবায়ক মো. রাসেল, সদস্য সচিব মো. সাইফুল ইনলাম, সহকারী সচিব শরিফুল ইসলাম শাকিল ও সদস্য মো. শহিদ প্রমুখ।
আসন্ন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জুনিয়র অনুর্ধ্ব-১৬ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ উপলক্ষ্যে রাঙামাটি ভলক্যান ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম উল্লেখিত ক্রীড়া সরঞ্জাম প্রদান করা হয়।
উল্লেখ্য, এবারের রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জুনিয়র অনুর্ধ্ব-১৬ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ প্রতিযোগীতায় জাগরণী ক্লাব, ফিউচার স্পোর্টিং ক্লাব, বি এম স্পোর্টিং ক্লাব, রাঙামাটি ফুটবল একাডেমী, লাল সবুজ স্পোর্টিং ক্লাব, বরকল উপজেলা ক্রীড়া সংস্থা, রাঙামাটি ব্লু স্কাই ক্লাব, রংধনু স্পোর্টিং ক্লাব, বড়গাঙ স্পোর্টিং ক্লাব, রাঙামাটি মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র, বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা, নবীন সংঘ ক্লাব, কিল্যামুড়া একাদশ, রসুলপুর ব্রাদার্স, বিলাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা ও রাঙামাটি ভলক্যান ক্লাবসহ ১৬টি দল অংশ গ্রহণ করছে। চলতি মাসের শেষ সপ্তাহে উক্ত রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জুনিয়র অনুর্ধ্ব-১৬ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ রাঙামাটি চিংহ্লা মারী ষ্টেডিয়ামে শুরু হওয়ার কথা রয়েছে।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জুনিয়র অনুর্ধ্ব-১৬ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ অংশ গ্রহনের লক্ষে রাঙামাটি ভলক্যান ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর পক্ষ থেকে ক্রীড়া সরঞ্জাম বিতরণ শেষে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর দ্বিতীয় প্রকাশনা “বিজু ফুল” রাঙামাটি ভলক্যান ক্লাবের কর্মকর্তাদের শুভেচ্ছাস্বরুপ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com