শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আইইবির সর্বোচ্চ শাস্তির দাবি আবরার হত্যাকাণ্ডের

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯
  • ১৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সঙ্গে ঘটনার পর পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করায় তাকে ধন্যবাদ জানানো হয়। শনিবার আইইবির ৬৮৩তম নির্বাহী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

বুয়েটের অভ্যন্তরীণ বিষয়ে যেন বুয়েট কর্তৃপক্ষই তড়িৎ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন সভায় এই আহ্বান জানানো হয়। এই অনাকাঙ্ক্ষিত হত্যাকাণ্ডকে পুঁজি করে যেন কোন তৃতীয় পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে। এ ব্যাপারে বুয়েট কর্তৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

সভায় সভাপতিত্ব করেন আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। সভায় উপস্থিত ছিলেন আইইবি’র ভাইস- প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসাইন, ড. প্রকৌশলী এম.এম সিদ্দিক, প্রকৌশলী এস.এম মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নজরুল ইসলাম, প্রকৌশলী মো. মামুনুর রশিদ, প্রকৌশলী কাজী খায়রুল বাশার এবং প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com