শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরখানে জেঠাতো ভাইয়ের চুরিকাঘাতে চাচাতো ভাই খুন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ২৮৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরখানের বালুর মাঠ এলাকায দু”পরিবারের পারিবারিক দন্দ্রে কারনে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক ভাই নিহত ও দু”ভাই আহত হয়েছে । নিহত হলো স্কুল ছাত্র রিয়াদ হোসেন (১৪)। এবং একই ঘটনায় আহত হয়েছে নিহতের দুই ভাই শামীম হোসেন (২৭) ও রিজন হোসেন (১৮)। সোমবার রাতে এ ঘটনাটি ঘটে ।

আজ মঙ্গলবার সকালে এই ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।

তিনি বলেন , উত্তরখানের বালুর মাঠ এলাকায় সোমবার রাত ১১টার দিকে তাদের চাচাতো ভাই স্বপনসহ আরও অনেকে মিলে পারিবারিক কোনো বিষয় নিয়ে তিন ভাইকে ছুরিকাঘাত করে।

আহত অবস্থায় তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে রিয়াদ মারা যায়।আর দু”ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । এই ঘটনায স্বপনও আহত হয়েছে সে কোন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

নিহতের বাবার নাম রাজা মিয়া। উত্তরখান বালুর মাঠের সরকার বাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। হত্যাকাণ্ডের বিষয়ে জানা যায় দু”পরিবারের মধ্যে ছোট খাটো ঘটনা নিয়ে প্রায় ঝগড়া হতো। এটাই আস্তে আস্তে বড় ধরনে আকার ধারন করে তার জেরে সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের খালাতো ভাই মো. রহমত উল্লাহ জানান, আনোয়ারা মডেল টার্স্ট স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল রিয়াদ। পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাত ১১টার দিকে তাদের চাচাতো ভাই স্বপনসহ অনেক মিলে তাদেরকে ছুরিকাঘাত করে আহত করে। পরে তাদেরকে টঙ্গী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে রাতে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রিয়াদকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে রিয়াদকে চিকিৎসকরা মৃত্যু ঘোষনা করেন।

এ ঘটনায় আহত হওয়া রিয়াদের দুই ভাই চিকিৎসাধীন রয়েছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com