বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

নন-এমপিও শিক্ষকদের অনশন স্থগিত শিক্ষামন্ত্রীর আশ্বাসে

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ২৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: শিক্ষামন্ত্রী দীপু মনির আশ্বাসে আমরণ অনশন স্থগিত করেছেন নন-এমপিও শিক্ষকরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভারত থেকে টেলিফোনে শিক্ষকদের সঙ্গে মন্ত্রী কথা বললে অনশন কর্মসূচি থেকে সরে আসেন তারা।

শিক্ষা মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে, শিক্ষক কর্মচারীদের চলমান অন্দোলনের প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় শিক্ষামন্ত্রী দীপু মনি শিক্ষকদের সঙ্গে কথা বলে আন্দোলন স্থগিতের আহ্বান জানান। এ আহ্বানে সাড়া দিয়ে আন্দোলনকারীরা অনশন কর্মসূচি স্থগিত করেছেন।

এ বিষয়ে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক বিনয় ভূষণ রায় বলেন, শিক্ষামন্ত্রীর সঙ্গে টেলিফোনে সংগঠনের সভাপতির সঙ্গে কথা হয়েছে। আমরা মন্ত্রীর সম্মানে শুক্রবার দুপুর থেকে আমরণ অনশন পালনের সিদ্ধান্ত থেকে সরে এসেছি। তবে ২০ অক্টোবরের আগ পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের সামনে চলমান অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি বলেন, ২০ অক্টোবর শিক্ষামন্ত্রী শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে আলোচনায় বসতে চেয়েছেন। মন্ত্রীর সঙ্গে আলোচনা ফলপ্রসূ হলে আন্দোলন স্থগিত করা হবে। আর যদি তা না হয় তবে ২১ অক্টোবর থেকে আবারও আমরণ অনশনে বসবেন শিক্ষক-কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com