শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কাউন্সিলর নাইমের দখল ও চাঁদাবাজির হাত থেকে রক্ষায় মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১৯০ বার পঠিত

দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলের জুলুম, অত্যাচার, দখল ও চাঁদাবাজি হাত থেকে রক্ষায় মানববন্ধন করেন নির্যাতিত জনতা ও ও বাবুস সালাম ওয়াক্ফ এস্টেট (মসজিদ মাদ্রাসা মার্কেট) এর ভুক্তভোগী দোকান মালিকগণ। ১৩ নভেম্বর (বুধবার) সকাল ১১টায় বিমানবন্দর গোলচত্ত্বরে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনটিতে অংশ নেয় কাউন্সিলর নাঈমের চাঁদাবাজি ও অত্যাচারে অতিষ্ঠ দোকান মালিকগণ ও ভুক্তভোগী পরিবারের প্রায় অর্ধ-শতাধিক মানুষ।

এই সময়ে, নানা অনিয়মে বিতর্কিত ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নাইম দ্বারা ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের বিবরণ সহকারে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কথা জানান ভুক্তভোগীরা।
মানববন্ধনে ভুক্তভোগীরা দাবী করেন, ৪৯নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর আনিসুর রহমান নাইম সন্ত্রাসী বাহিনী গড়ে তোলার মাধ্যমে একের পর এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। ফলে সাধারণ মানুষদের কাছ থেকে চাঁদা আদায়, মসজিদ-মাদ্রাসার জায়গা দখল, অপরের জমি দখল, জাল-জালিয়াতির হুমকি আশ্রয় গ্রহণসহ ভুক্তভোগীদের উপর হামলা ও নির্যাতনের মাধ্যমে ডিএনসিসি ৪৯নং ওয়ার্ডে একের পর এক ত্রাসের রাজত্ব গড়ে তুলেছেন তিনি।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, ইতিপূর্বে নাঈম গং ও তার পরিবারের অত্যাচার ও অবৈধ কার্যকলাপে অতিষ্ঠ হয়ে এলাকা ছেড়েছে অনেকেই। তবে এসব বিষয়ে ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাদের নিকট অভিযোগ জানিয়েও কোন প্রতিকার পায়নি ভুক্তভোগীরা। বরং স্বেচ্ছাসেবক লীগ নেতা ও কাউন্সিলর হওয়ার সুবাদে দিনের পর দিন নাঈমের অন্যায়-অত্যাচার, স্বেচ্ছাচারিতা, মানুষের উপর জুলুম-নিপীড়ন, ভূমি দখল, হামলা ও হুমকি পূর্বের সকল বারের সীমা ছাড়িয়ে গেছে।

অংশগ্রহণকারীদের একাংশ
এছাড়াও উক্ত মানববন্ধনে কাউন্সিলর নাঈমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে বিমানবন্দরস্থ বাবুস সালাম ওয়াকফ্ এস্টেট মসজিদ মার্কেট কমপ্লেক্সে অবৈধভাবে দোকান ভাড়া দিয়ে লক্ষ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ করেন মানববন্ধনে অংশগ্রহণকারী ভুক্তভোগীরা, আর এসব অপকর্মের বিরুদ্ধে কেউ মুখ খুললেই কাউন্সিলর নাঈমের গড়া সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ করেন বক্তারা।

অপরদিকে, মানবন্ধনের বিষয়ে জানতে স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান নাঈমকে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, ইতিপূর্বে কাউন্সিলর নাঈমের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম, জবর-দখল, মারধর ও অবৈধ সম্পত্তি গড়ে তোলা নিয়ে দেশের একাধিক স্বনামধন্য গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। আবার এসব সংবাদকে নাটক,মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অভিহিত করে গত ১১ নভেম্বর, ২০১৯ তারিখে দক্ষিণখানস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনও করেছেন কাউন্সিলর নাঈম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com