সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শেখ হাসিনা জঞ্জাল পরিষ্কারের অঙ্গীকার রক্ষা করছেন,তা রক্ষা করছেন

  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ১৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জঞ্জাল পরিষ্কারের যে অঙ্গীকার করেছেন, তা রক্ষা করছেন। এটি অব্যাহত থাকবে।

আজ বুধবার ঢাকা মেডিক্যাল কলেজে ডা. শামসুল আলম খান মিলনের ২৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) এ সভার আয়োজন করে।

মতিয়া চৌধুরী বলেন, আমাদের প্রতিটি পদে পদে বিপদ। পথে পথে কাঁটা। আমাদের পা রক্তাক্ত। আমরা এর ভুক্তভোগী। এ কাঁটা সরিয়ে, নানা বাধা অতিক্রম করেই আমাদের জীবন চালাতে হচ্ছে।

তিনি আরো বলেন, ‘ডাক্তার মিলনের প্রতি আমাদের অকৃত্রিম ভালোবাসা রয়েছে। তিনি গণতন্ত্রের জন্য জীবন দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র রক্ষায় কাজ করে যাচ্ছেন। যে যেখান থেকে ভালো কাজ করছেন, প্রধানমন্ত্রী তাদেরই সাথে রয়েছেন। সবার মৌলিক অধিকার নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এখন আর খাবার-পোশাকের অভাব নেই।

প্রবীণ রাজনীতিক মতিয়া চৌধুরী বলেন, আমরা আর যাই হই, অমানুষ হইনি। মানুষ হওয়ার চেষ্টা করেছি। আমরা ফেরেশতা হতে না পারি, মনুষ্যত্ব ধরে রাখার চেষ্টা করছি। যে মনুষ্যত্বের কারণে ড. মিলন তার জীবন দিয়েছেন, আমরা সেই মনুষ্যত্ব ধরে রাখার চেষ্টা করছি।

তিনি বলেন, কেউ কেউ টাকার গরমে দেশের বাইরে চিকিৎসা নেন। তাদের এদেশের চিকিৎসা ব্যবস্থা ভালো লাগে না। আমি কখনো চিকিৎসার জন্য বিদেশ যাইনি। সরকারি হাসপাতালে আমার চিকিৎসা নিই। আমার এই আস্থার জায়গাটি তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, ডা. মিলনের কারণে বাংলার ছেলেমেয়েরা আজ মাথা উঁচু করে দাঁড়াতে পারছে। বিশ্বের বিভিন্ন জায়গায় বাংলাদেশকে পৌঁছাতে পারছে। আমাদের এখানে থেমে থাকলে চলবে না। শেখ হাসিনা থেমে থাকার মানুষ নন। তার মিশন চলছে চলবে। এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগ নেতা বাহাউদ্দীন নাসিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com