বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

রাজধানীতে কালাইরুটি উৎসব আগামীকাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ২৭২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে রাজধানীতে হতে যাচ্ছে কালাইরুটি উৎসব।

আগামীকাল শুক্রবার বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা প্লাজায় ‘বিয়ে বাড়ি চতুর্থ কালাইরুটি উৎসব পাওয়ার্ড বাই ইমপ্যাক্ট পিআর’ শীর্ষক এ আয়োজনের উদ্বোধন করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

আয়োজকরা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী খাবার কালাইরুটি। এর চাহিদা শুধু চাঁপাইনবাগঞ্জে নয়, দেশের বিভিন্ন স্থানে রয়েছে। বিশেষ করে, ঢাকায় এর চাহিদা অনেক বেশি।

‘আমরা চাঁপাইবাসী’ গত তিন বছর ধরে কালাইরুটি উৎসবের আয়োজন করছে। তবে আগের আয়োজন ছোট পরিসরে হলেও এবার কালাইরুটি উৎসব বড় পরিসরে হচ্ছে। কালাইরুটি যারা পছন্দ করেন তাদের কথা চিন্তা করে এবং এই ঐতিহ্যবাহী খাবারকে টিকিয়ে রাখতে উৎসবের আয়োজন করা হয়েছে।

বিকেল থেকে রাত পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। এতে অংশ নিতে ইতিমধ্যে চার শতাধিক মানুষ রেজিস্ট্রেশন করেছেন। যাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ নয়, তারাও এই আয়োজনে অংশ নিতে পারবেন।

উৎসবে অন্যান্য সংবাদ মাধ‌্যমের পাশাপাশি মিডিয়া পার্টনার হিসেবে আছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com