বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাষ্ট্রীয় সফরে ভারত গেছেন নৌবাহিনী প্রধান

  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীনৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী পাঁচ দিনের রাষ্ট্রীয় সফরে শনিবার (৭ ডিসেম্বর) ভারত গেছেন। তার এ সফরের মাধ্যমে পেশাগত সম্পর্ক উন্নয়নসহ প্রশিক্ষণ ও বিভিন্ন ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির আশা করা হচ্ছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভারত সফরের সময় নৌবাহিনী প্রধান ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, দেশটির চিফ অব স্টাফ কমিটির চেয়ারম্যান ও সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াত, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল করমবীর সিং এবং বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল রাকেশ কুমার সিংয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

এছাড়াও তিনি দেশটির প্রতিরক্ষা সচিব অজয় কুমার, সাউদার্ন নেভাল কমান্ডের ফ্ল্যাগ অফিসার কমান্ডিং ইন চিফ ভাইস অ্যাডমিরাল অনিল কুমার চাওলা, ইস্টার্ন নেভাল কমান্ডের ফ্ল্যাগ অফিসার কমান্ডিং ইন চিফ ভাইস অ্যাডমিরাল অতুল কুমার জৈনের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করবেন। পাশাপাশি তিনি ভারতের ন্যাশনাল ওয়ার মেমোরিয়াল, দেশটির নৌবাহিনী বিভিন্ন জাহাজ ও প্রশিক্ষণ ঘাঁটিসহ কোচিন শিপইয়ার্ড পরিদর্শন করবেন। আগামী ১২ ডিসেম্বর নৌবাহিনী প্রধানের দেশে ফেরার কথা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com