রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

উৎসবমুখর পরিবেশে ক্র্যাবের ভোটগ্রহণ চলছে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ২৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি ২০২০-এর নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় ভোট শুরু হয়। উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাদের উপস্থিতি বেড়েছে। সকাল থেকেই প্রার্থীরা সরব। বেশ ব্যস্ততার সময় কাটছে তাদের। তারা ভোটারদের কাছে গিয়ে আগামী বছরের পরিকল্পনা তুলে ধরছেন এবং তাদের কাছে ভোট চাইছেন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৭৪ জন। চূড়ান্ত ভোটার তালিকায় ২৭০ ভোটার হলেও সোমবার এজিএমে (বার্ষিক সাধারণ সভা) আরও চারজনকে ভোটাধিকার দেয়া হয়।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান।

নির্বাচনে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক ইত্তেফাকের আবুল খায়ের ও ডেইলি সানের ইসারফ হোসেন ইসা।

মোরছালীন বাবলা ও শাহিন আবদুল বারী সহ-সভাপতি (১টি), আসাদুজ্জামান বিকু, দেব দুলাল মিত্র ও মোহাম্মদ জয়নাল আবেদীন সাধারণ সম্পাদক (১টি), আব্দুল লতিফ রানা ও সাখাওয়াত হোসেন কাওসার যুগ্ম সম্পাদক (১টি), নিয়াজ আহমেদ লাবু ও দিপন দেওয়ান সাংগঠনিক সম্পাদক (১টি), হরলাল রায় সাগর ও খন্দকার হানিফ রাজা প্রচার ও প্রকাশনা সম্পাদক (১টি) এবং মো. তানভীর হাসান ও শাহীন আলম আন্তর্জাতিক সম্পাদক (১টি) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ক্র্যাব নির্বাচন কমিশন সূত্র জানায়, আবু হেনা রাসেল অর্থ সম্পাদক পদে, জি এম তসলিম উদ্দিন প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক, সাইফ বাবলু ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শহীদুল ইসলাম রাজী দফতর সম্পাদক, এস এম ইসমাইল হুসাইন ইমু কল্যাণ সম্পাদক এবং আসাদুজ্জামান শিমুল, রুদ্র মিজান ও এম এ বাতেন বিপ্লব কার্যনির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোটগ্রহণ শেষে রাতেই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচিত কমিটি আগামী বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।

এর আগে গতকাল সোমবার দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com