সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতের অনায়াস জয়

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ২০৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ভারতের মতো শক্তিশালী ব্যাটিং লাইন-আপের দলের কাছে ১৪৩ রানের টার্গেট মামুলি ব্যাপার। শ্রীলঙ্কার বোলিং লাইন-আপকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার আর বিরাট কোহলি সেটাকে সত্যি সত্যি মামুলি বানিয়ে ফেললেন। তাতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৭ উইকেট ও ১৫ বল হাতে রেখে অনায়াস জয় পেয়েছে ভারত। এই জয়ে তিন ম্যাচ সিরিজে ভারত লিড নিয়েছে ১-০ ব্যবধানে।

১৪৩ রান তাড়া করতে নেমে ৭১ রানের জুটি গড়েন রাহুল ও ধাওয়ান। এই রানে ফিরেন রাহুল। ৩২ বলে ৬ চারে ৪৫ রান করে যান। ৮৬ রানের মাথায় শিখর ধাওয়ান আউট হন। ২৯ বলে ২ চারে ৩২ রান আসে তার ব্যাট থেকে। সেখান থেকে বিরাট কোহলি ও শ্রেয়াস আয়ার দলীয় সংগ্রহকে টেনে নেন ১৩৭ পর্যন্ত। এই রানে আয়ার ফিরেন ৩৪ রান করে। এরপর কোহলি অপরাজিত ৩০ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

তার আগে ইন্দোরে টস হেরে শ্রীলঙ্কা ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি। ৩৮ রানেই তারা হারায় প্রথম উইকেট। ওয়াশিংটন সুন্দরের বলে নবদীপ সাইনির হাতে ক্যাচ দিয়ে ফেরেন আভিসকা ফার্নান্দো (২২)। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় তারা। ৫৪ রানে দ্বিতীয়, ৮২ রানে তৃতীয়, ৯৭ রানে চতুর্থ, ১০৪ রানে পঞ্চম, ১১৭ রানে ষষ্ঠ, ১২৮ রানে সপ্তম, ১৩০ রানে অষ্টম ও ১৩০ রানে নবম।

ব্যাট হাতে শ্রীলঙ্কার কুশাল পেরেরা সর্বোচ্চ ৩৪ রান করেন। ২২ রান করেন আভিসকা ফার্নান্দো। ২০টি রান আসে দানুস্কা গুনাথিলাকার ব্যাট থেকে। ধনঞ্জয়া ডি সিলভা ১৭ ও ওয়ানিন্দু হাসারাঙ্গা অপরাজিত ১৬ রান করেন।

বল হাতে ভারতের শার্দুল ঠাকুর ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩টি উইকেট নেন। ৪ ওভারে ১৮ রান দিয়ে সাইনি ২টি ও ৩৮ রান দিয়ে কুলদীপ যাদব ২টি উইকেট নেন।

তিন ম্যাচ সিরিজের প্রথমটি বৃষ্টিতে ভেসে যায়। তৃতীয় ও শেষ ম্যাচে ১০ জানুয়ারিতে পুনেতে মুখোমুখি হবে দল দুটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com