শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৪৩, ৪৪, ৪৫ নং ওয়ার্ড এ শেলীর ডলফিন-এর গণজোয়ার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৩০০ বার পঠিত

টিপুঃ ডি এন সি সি ৪৩, ৪৪ ৪৫ নং ওয়ার্ডের গণমানুষের ভালোবাসায় সিক্ত হয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে তৃনমূল নেতাকর্মিদের পছন্দের মহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছেন উত্তরখান থানা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শেলীনা আক্তার শেলী। মহান মুক্তিযুদ্ধে শহিদ পরিবারের সন্তান সাবেক ছাত্রলীগ নেত্রি শেলীর পক্ষে আওয়ামিলীগের তৃনমূল নেতাকর্মিসহ স্থানীয় জনগণ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

একজন সৎ, যোগ্য, শিক্ষিত রাজনৈতিক ও সমাজ সেবক শেলীনা আক্তার শেলীকে ডলফিন মার্কায় ভোটের মাধ্যমে বিজয়ী করে আনতে নিজ উদ্যোগে প্রচার প্রচারনায় নেমেছেন হাজার হজার সমার্থক ও তার নিকট আত্মিয়জন। ডি এন সি সি নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়ে নবগঠিত এ ওয়াডর্ গুলোতে বসবাসরত সর্বস্তরের জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার প্রতিশ্রুতি সহ নানাবিধ অঙ্গিকার করে যাচ্ছেন ভোটারদের মাঝে। প্রচার প্রচারনার শেষ দিনে ৪৩, ৪৪, ও ৪৫ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেলীনা আক্তার শেলীর মিছিলে হাজার হাজার সমর্থকদের অংশগ্রহন ছিলো।

শেলী জানান: কাউন্সিলর নির্বাচিত হয়ে তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে তার আওতাধীন ওয়ার্ড গুলোকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে পরিণত করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করবেন ।

তিনি আরো জানান, স্থানীয় জনগন সহ ভোটাররা তাকে বিপুল ভোটের ব্যবধানে কাউন্সিলর নির্বাচিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com