রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাওতুল কোরআনের ঢাকা বিভাগীয় অডিশন সম্পন্ন

  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৭ বার পঠিত

ধর্ম ডেস্ক: জাতীয় ক্বিরাত প্রতিযোগিতা ‘আমান সিম সাওতুল কোরআন’র বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত রাজধানীর পুরানা পল্টন গার্লস কলেজ অডিটোরিয়ামে ঢাকা বিভাগীয় প্রতিযোগিদের অংশ গ্রহণের মাধ্যমে দেশব্যাপী অডিশন পর্ব সম্পন্ন হয়।

ঢাকার বিজয়ীদের হাতে ইয়েস কার্ড তুলে দিয়েছে সাওতুল কোরআনের প্রযোজনা প্রতিষ্ঠান প্রজাপতি মিডিয়া লিমিটেড। ওই সময় প্রতিযোগিতায় বিচারকদের মধ্যে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারি হাবিবুর রহমান মিশকাত, ক্বারি খালেদ সাইফুল্লাহ এবং ক্বারি সাইফুল ইসলাম আল হুসাইনী।

অনুষ্ঠানে অতিথি ছিলেন আমান সিমের সিনিয়র ম্যানেজার (সেলস এ্যান্ড মার্কেটিং) মো. মাসুদ হোসাইন, আমান গ্রুপের এ্যাসিসট্যান্ট ম্যানেজার (ব্র্যান্ড) শামস উদ্দিন আহমেদ শিমুল এবং আমান সিমের পরিবেশক নবির হোসেন খান।

চলতি বছরের ১০ ফেব্রুয়ারি থেকে সারাদেশে বিভাগীয় ও আঞ্চলিক পর্যায়ে যথাক্রমে কক্সবাজার, চট্টগ্রাম, কুমিল্লা, রাজশাহী, সিলেট, ময়মনসিংহ, বরিশাল, খুলনা, রংপুর ও বগুড়ায় বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। সবগুলো বাছাই প্রক্রিয়ার ইয়েস কার্ড প্রাপ্তদের নিয়ে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। প্রথম রমজান থেকে চূড়ান্ত পর্ব নিয়মিত প্রচারিত হবে এসএ টিভির পর্দায়।

জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী ও প্রথম স্থান অধিকারী এক লাখ, দ্বিতীয় স্থান অধিকারী ৭৫ হাজার এবং তৃতীয় স্থান অধিকারী পাবেন ৫০ হাজার টাকা। ছাড়াও প্রথম স্থান অধিকারীর জন্য ভ্রমণ ও চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেয়া অন্য সব ক্বারিদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com