শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকার ফ্লাইট বন্ধ করল থাই লায়ন এয়ার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্যাংকক থেকে ঢাকা রুটের ফ্লাইট ৪১ দিনের জন্য বাতিল ঘোষণা করেছে থাই লায়ন এয়ার। এয়ারলাইন্সটি সপ্তাহে ৪ দিন ব্যাংককের ডন মিয়াং এয়ারপোর্ট থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রী নিয়ে আসে।

এক বার্তায় থাই লায়ন এয়ারের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনাভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবের কারণে ও সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে আগামী ২০ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ঢাকা রুটের ফ্লাইট বাতিল করা হয়েছে।

এয়ারলাইন্সটি জানায়, যেসব যাত্রী টিকিটের তারিখ পরিবর্তন করে এ বছরের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভ্রমণ করবেন, তাদের তারিখ পরিবর্তনের জন্য কোনো ফি দিতে হবে না। এছাড়াও টিকিট কেটেও যদি কেউ ভ্রমণ না করে, তাহলে তার সম্পূর্ণ টাকা ফেরত দেবে সংস্থাটি।

ঢাকা ছাড়াও মুম্বাই, সিঙ্গাপুর, চীন, জাপান, হ্যানয়, তাইপে, কলম্বো, বালি, জাকার্তা, কাঠমান্ডু ও ইয়াংগুন রুটেও ৩০ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট বাতিল করেছে এয়ারলাইন্সটি।

উল্লেখ্য, চীনের হুবেই থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস ১৭৩টি দেশ ও অঞ্চলে আঘাত হেনেছে। এখন পর্যন্ত এ ভাইরাসে ২ লাখ ২১ হাজার ৮৫১ জন আক্রান্ত হয়েছে। ৮ হাজার ৯৯৯ জনের প্রাণহানি হয়েছে।

বাংলাদেশে এ ভাইরাসে এখন পর্যন্ত ১৭ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। জেলায় জেলায় কয়েক হাজার মানুষকে হোম কোয়ারেন্টাইন ও আইসোলোশনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com