রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর হাজী মো: সেলিম মিয়ার ব্যক্তিগত উদ্যোগে চতুর্থ দিনের মতো খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ২৩১ বার পঠিত

মো: জাহাঙ্গীর আকন্দ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর ৫৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো: সেলিম মিয়ার ব্যক্তিগত উদ্যোগে মরহুম হারেছ মাষ্টার শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশে চতুর্থ দিনের মতো নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ড কাঁঠালদিয়া এলাকায় ৫শ’ গরিব অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে নোভেল করোনা ভাইরাস এ কবলিত ঘরে আটকে পড়া গরিব, অসহায় দুস্থ পরিবারের মাঝে ৫ কেজি করে চাউল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১লিটার তেল, ১ কেজি ডাল ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম বিরতিহীনভাবে চলতে থাকবে। সমাজে কেউ না খেয়ে মারা যাবে না।
চতুর্থ দিনের মতো খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মরহুম হারেছ মাষ্টার শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো: সেলিম মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি নূর মোহাম্মদ মামুন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য শাহীন হোসেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হারুন অর রশিদ, নজরুল ইসলাম, হাজী পিয়ার আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মো: হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন দুুদু, হাজী জামাল উদ্দিন, মোজাম্মেল হক, জুনায়েদ হোসেন, আব্দুস সালাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম বিপ্লব, জালাল গাজী, আলমাছ মিয়া, আলফু দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল হক অনিক, ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম হৃদয়, জাহিদুল ইসলাম সৌরভ প্রমুখ।
এ সময় মরহুম হারেছ মাষ্টার শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর হাজী মো: সেলিম মিয়া বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে আমার পরিবারের পক্ষ থেকে ও মরহুম হারেছ মাষ্টার শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিদিন ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছি। আমি আশা করছি যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। এ কার্যক্রম বিরতিহীনভাবে চলতে থাকবে। সমাজে কেউ না খেয়ে মারা যাবে না। আমার পরিবারের কাছে কোন আইডি কার্ড দিয়ে খাদ্য সামগ্রী গ্রহণ করতে হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com