রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

কালীগঞ্জে ৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ২৬১ বার পঠিত
3d render impression of floating coronavirus cells. Coronaviruses cause respiratory tract infections in humans and are connected with common colds, pneumonia and severe acute respiratory syndrome (SARS).

জ্যাকশন মাইকেল রোজারিও,কালীগঞ্জ: নতুন করে ১৪ জন সহ কালীগঞ্জে ৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্তের খবর পাওয়া গেছে। জানা যায় গাজীপুরের কালীগঞ্জ থেকে গত ১৯ ও ২০ এপ্রিলে করোনা সন্দেহে রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর বৃহস্পতিবার দুপুরে পজিটিভ রিপোর্ট আসে১৪ জনের। এ নিয়ে কালীগঞ্জে মোট করোনায় আক্রান্ত ৮৯ জন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো: ছাদেকুর রহমান আকন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ছাদেকুর রহমান জানান, গত ১৯ ও ২০ এপ্রিল করোনা সন্দেহে রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর বৃহস্পতিবার দুপুরে ১৪ জনের পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে কালীগঞ্জ পৌরসভার ১৩ জন ও জামালপুর ইউনিয়নের ১ জন। গত ১৯ এপ্রিল পর্যন্ত উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ৭৫ জন। বৃহস্পতিবারের ১৪ জন নিয়ে কালীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা মোট ৮৯ জন। তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানোর কাজ অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শিবলী সাদিক জানান, উপজেলায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪ জন এবং আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইন করে তাদের বাড়িতে সতর্কতামূলক লাল নিশান টানিয়ে দেয়ার কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com