বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

করোনায় সর্বনিম্ন মৃত্যুর রেকর্ড নিউইয়র্কে

  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৬০ বার পঠিত

অনলাইন ডেস্ক : মহামারি করোনাভাইরাসে নাকাল মার্কিন যুক্তরাষ্ট্র। দেশটির প্রায় ১০ লাখ মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। প্রাণ হারিয়েছে প্রায় ৬০ হাজার। দেশটির করোনা পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ নিউইয়র্ক রাজ্যে। সেখানে আক্রান্ত হয়েছে প্রায় ৩ লাখ। প্রাণ হারিয়েছে ২২ হাজার ২৭৫ জন। তবে পরিস্থিতি আস্তে আস্তে উন্নতি হতে শুরু করেছে।

গত শনিবার নিউইয়র্কে একদিনে ৩৬৭ জনের মৃত্যু হয়েছে। যা চলতি মাসে সর্বনিম্ন। পরিস্থিতি যখন সবচেয়ে খারপ অবস্থায় ছিলো- তখন দৈনিক ৮০০ থেকে ৯০০ জন মারা গিয়েছিল এই রাজ্যে। মৃত্যুর সংখ্যা কমার পাশাপাশি আক্রান্তের সংখ্যাও কমেছে। হাসপাতালে নতুন রোগী ভর্তির সংখ্যা ১ হাজার কমে এসেছে। এমনটাই জানিয়েছেন নিউইয়র্কের গভর্নর অ্যান্ড্রু কুমো।

গতকাল রোববার এক ব্রিফিংয়ে তিনি বলেছেন, ‘আগের দিন ৩৬৭ জন নিউইয়র্কবাসী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। যা খারাপ পরিস্থিতির অর্ধেক। হাসপাতালে নতুন করে করোনা রোগী ভর্তি হওয়ার সংখ্যাও কমপক্ষে ১ হাজার কমে এসেছে। আসলে ৩৬৭ জনের মৃত্যুও কিন্তু কম নয়। মৃত্যু তো মৃত্যুই। সেটার কোনো সান্ত্বনা হয় না। ৩৬৭ জনের মৃত্যু মানে ৩৬৭টি পরিবার স্বজন হারিয়েছে।’

পাশাপাশি তিনি সামাজিক দূরত্ব বজায় রাখাতে আহব্বান জানান। তিনি উল্লেখ করেন নাগরিকরা সহায়তা না করলে সরকারের পক্ষে সবকিছু সামাল দেওয়া সম্ভব নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com