মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কোনো অজুহাতে গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত করা যাবে না: ডিইউজে

  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ২১০ বার পঠিত

 

জ্যেষ্ঠ প্রতিবেদক: করোনা মহামারির এই দুর্যোগময় পরিস্থিতিতে কোনো অজুহাতে গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুতি বরদাস্ত করা হবে না বলে সংবাদপত্র ও টিভি চ্যানেলের মালিকদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা।

ইদের দিন সোমবার (২৫ মে) দুপুরে রাজধানী ঢাকার কারওয়ানবাজার মোড়ে ডিইউজের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশে এ হুঁশিয়ারি দেওয়া হয়। ইতোমধ্যে যাদেরকে চাকরিচ্যুত করা হয়েছে তাদের পুনরায় চাকরিতে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানানো হয়েছে সমাবেশে।

ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেছেন, ‘করোনা মহামারির সময়ে যেখানে সারা পৃথিবীতে মানুষ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে, সেখানে মালিকরা বিভিন্ন অজুহাত দিয়ে গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুতসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করছে। যা অন্যায় ও মানবাধিকার লংঘনের শামিল।’

তিনি চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের চাকরিতে পুনর্বহালের দাবি জানান। অন্যথায় ডিইউজে কঠিন পদক্ষেপ নিতে বাধ্য হবে বলেও হুঁশিয়ার করেন তিনি।

ডিইউজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু বলেন, ‘করোনার মতো পরিস্থিতিতেও সংবাদকর্মীদের বেতন বকেয়া রাখা হয়েছে। অনেকেই বেতন-বোনাস কিছুই পাননি।’ তিনি দ্রুত বেতন-বোনাস পরিশোধের আহ্বান জানান।

ডিইউজের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংগঠণিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব অমিও ঘটক পুলক, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল।

উপস্থিত ছিলেন জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com