মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কোড-১৯ ও বিডিওএসএনের মধ্যে সমঝোতা চুক্তি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৯৫ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক : বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক-বিডিওএসএন ও কোড-১৯ এর মধ্যে সমঝোতা চুক্তি সই হয়েছে। অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে এই সমঝোতা চুক্তি সই হয়।

সোমবার (১৫ জুন) বিডিওএসএনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার সন্ধ্যায় অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে এই সমঝোতা চুক্তি সই হয়।

সমঝোতা চুক্তিটির মূল উদ্দেশ্য, দুইটি প্রতিষ্ঠানের ক্যাপাসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ইভেন্ট অরগানাইজেশন, ট্রেইনিং প্রোগ্রাম ও বিভিন্ন প্রজেক্ট কার্যক্রমগুলো যৌথভাবে পরিচালনা করা।

অনুষ্ঠানে কোড-১৯ এর পক্ষ থেকে ইমতিয়াজ ফারহান বিন হাবিব, ডিরেক্টর বিজনেস ডেভেলপমেন্ট, ড. ইমরান মো. আমিন উপদেষ্টা শিক্ষা, ইয়াহিয়া মো. আমিন ডিরেক্টর স্ট্রাটেজি ও জেবিন তাসনিম অ্যাসিসটেন্স বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক এর পক্ষ থেকে সাধারণ সম্পাদক মুনির হাসান, প্রকল্প পরিচালক জাহানারা আমির, কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের আইওটি ডিভিশনের জুনিয়র প্রকৌশলী মাহেরুল আজম কোরেশী, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর আইসিটি কোঅর্ডিনেটর মিশাল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com