বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

সরকারি চাল আত্মসাৎ, চেয়ারম্যানসহ ২ জনকে ২ লাখ টাকা জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৯০ বার পঠিত

ডেস্ক : ফরিদপুরের আলফাডাঙ্গায় ঘূর্ণিঝড় আম্ফানের জন্য বরাদ্দ করা চাল আত্মসাতের ঘটনায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সচিবকে ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার (১৬ জুন) উপজেলার বানা ইউনিয়নের চেয়ারম্যান হাদী হুমাউন কবীর বাবু ও ইউপি সচিব মোস্তাফিজুর রহমানকে এ জরিমানা করা হয়।

জানা গেছে, ঘূর্ণিঝড় আম্ফানের জন্য বানা ইউনিয়ন পরিষদে ১ টন চাল বরাদ্দ করা হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে ইউনিয়ন পরিষদ থেকে ছয় বস্তা চাল আত্মসাৎ করে ভ্যানে উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন অভিযুক্তরা। গোপন খবরের ভিত্তিতে ইউনিয়ন পরিষদের সামনের দোকানের সামনে থেকে ছয় বস্তায় ৩০ কেজি করে মোট ১৮০ কেজি চাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

এসময় আটক করা হয় ভ্যানচালক এরশাদ মোল্যাকে। পরে তার স্বীকারোক্তিতে ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিবকে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর ৩৯ ধারা অনুযায়ী দুই লাখ টাকা জরিমানা করেন নির্বাহী কর্মকর্তা। গরিব, অসহায় হওয়ায় ভ্যানচালককে সতর্ক করে ছেড়ে দেওয়া হয় বলে জানান নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com