সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

রাম চাঁদ গোয়ালা আর নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৮৩ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক : আজ শুক্রবার সকাল ৭টায় না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশের প্রথম বাঁহাতি স্পিনার রাম চাঁদ গোয়ালা। তার নাতি প্রাঞ্জল গোয়ালা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। ময়মনসিংহের ব্রামেনপালির নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন তিনি।

প্রাঞ্জল গোয়ালা বলেছেন, ‘সপ্তাহ খানেক আগে চোখ উঠেছিল। সেই যন্ত্রণায় ভুগছিলেন তিনি। ওই চোখে এর আগে অস্ত্রোপচার করানো হয়েছিল। গতকাল থেকে চোখের ব‌্যথা কমে আসলেও বুকে ব‌্যথা অনুভব করছিলেন। ডাক্তাররা বলেছিলেন হার্ট বড় হয়ে গিয়েছিল। স্বাভাবিক কার্যক্রম হচ্ছিল না।’

‘ফলে খাওয়া-দাওয়া ঠিক মতো করতে পারছিলেন না। রাতে ঘুমিয়ে ছিলেন ঠিকঠাক মতো। তিনটায় আমি তাকে পানিও খাইয়েছি। এরপর আবার ঘুমিয়ে যান। সকালে নাস্তা খাবার জন‌্য তাকে ডাকা হলে সাড়া দিচ্ছিলেন না। এরপর ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করেন।

দুপুরের পর শেষকৃত্য সম্পন্ন হবে জানিয়েছেন প্রাঞ্জল গোয়ালা।

গত বছর দ্বিতীয় স্ট্রোকের পর থেকে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। এর তিন বছর আগে আরো একবার স্ট্রোক করেছিলেন। বয়সের ভারে নুহ্য হয়ে হাঁটা-চলা করতে পারছিলেন না। লাঠি রাখতেন সব সময় তার ভাতিজা তপন কুমার গোয়ালা বললেন, ‘চাচার বয়স ৮৩ থেকে ৮৪।’

গত বছর বিসিবি তাকে দিয়েছিল ১০ লক্ষ টাকা। সেই অর্থ দিয়ে চলছিল তাঁর দৈনন্দিন জীবন ও চিকিৎসা। জীবনের সূর্য নিভে যেতে পারে যেকোনো সময়, এমন শঙ্কায় কাটিয়েছেন প্রতিটি মুহূর্ত। শেষবেলায় তার ছিল একটাই চাওয়া, ‘একটু যদি সুস্থ থাকতাম তাহলে মাঠে যেতাম আরেকবার।’ সেই সুযোগটি আর হলো না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com