বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

বিমানবন্দরে ছিলেন না কোনো নেতাকর্মী,দেশে ফিরেছেন ফখরুল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০১৯
  • ৩৩৭ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: এক সপ্তাহ পর সস্ত্রীক দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শাহজালাল বিমানবন্দর থেকে নেমে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারা বাসায় পৌঁছান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মির্জা ফখরুলকে অভ্যর্থনা জানাতে দলের কেউ বিমানবন্দরে ছিলেন না।
এ ঘটনায় ফখরুল অনুসারীদের একজন ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা দেখি দলের অনেক অঙ্গ-সহযোগী সংগঠনের জুনিয়র নেতারাও বিদেশ যাওয়ার সময় বা বিদেশ থেকে ফেরার সময় নেতাকর্মীরা বিমানবন্দরে স্বাগত জানায়, অভ্যর্থনা জানায়। কিন্তু বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই মুহূর্তে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে নির্বাসনে কার্যত তিনি বর্তমানে দলের প্রধান। এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দলে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের পর তিনি সবচেয়ে জনপ্রিয় নেতা। অথচ তার আগমনে নেতাকর্মীদের উপস্থিতি নেই বিষয়টা খুবই লজ্জার।

প্রসঙ্গত, চিকিৎসার জন্য গত ১৫ মে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ফখরুল। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিতে সেখানে যান তিনি।

গত ২০ মে তার দেশে ফেরার কথা ছিল। সে সময় গুঞ্জন ওঠে মির্জা ফখরুল ইসলাম আলমগীর থাইল্যান্ড থেকে লন্ডনে যাবেন। সেখানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে একান্ত বৈঠক করে দেশে ফিরবেন।

এদিকে বিএনপির দফতর থেকে জানানো হয়েছে, শুক্রবার বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। তাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com