শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিরাজগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে ননদ ও শাশুড়ি আটক

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৯৭ বার পঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি: যৌতুকের দাবিতে সিরাজগঞ্জে শহরের চর মালসাপাড়ায় মুন্নী বেগম (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২০ জুন) সংঘটিত এ ঘটনায় ওই গুহবধূর অভিযুক্ত শাশুড়ি সূর্য খাতুন (৪৫) ও ননদ রুনা খাতুনকে (২০) আটক করেছে পুলিশ। ঘটনার পর পরই স্বামী জাহিদ হোসেন পলাতক রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন এ তথ্য জানান।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মুন্নীকে প্রায়ই নির্যাতন করতো। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় তারা মুন্নীকে শ্বাসরোধে হত্যা করে। পরে লাশ গুম করার চেষ্টা করা হয়। খবর পেয়ে পুলিশ শনিবার রাতেই ঘটনাস্থলে পৌঁছে শাশুড়ি ও ননদকে আটক করলেও স্বামী পালিয়ে যায়। রবিবার বিকালে আটক দুজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায় পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের মা জহুরা বেগম বাদী হয়ে জামাই এবং মেয়ের শাশুড়ি ও ননদকে আসামি করে দুপুরে সদর থানায় একটি মামলা করেছেন।

উপ-পরিদর্শক ফারুক হোসেন জানান, প্রাথমিক সুরতহালে ঘটনাটি শ্বাসরোধে হত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শাশুড়ি ও ননদকে আদালতের মাধ্যমে বিকালে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com