শনিবার, ১৬ মার্চ ২০২৪, ১২:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

আজ সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হচ্ছে

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৮৮ বার পঠিত

হুমায়ুন কবির: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য  আজ সোমবার  এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নেয়া হচ্ছে। সাহারা খাতুনের  ব্যক্তিগত সহকারী এ্যাড. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এয়ার অ্যাম্বুলেন্সের কর্তৃপক্ষের সিডিউল অনুযায়ী সোমবার  চিকিৎসার উদ্দ্যেশে রওয়ানা হব।

এ্যাড. আনিসুর রহমান বলেন, তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হচ্ছে। ভিসা নিয়ে একটু ঝামেলা হয়েছিল। তবে এখন কোনো ঝামেলা নেই। সাহারা খাতুনের সঙ্গে আমি একাই যাচ্ছি।

এ্যাড. আনিসুর রহমান বলেন, এখন আপাতত পারিবারিক উদ্যোগেই সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হচ্ছে। তবে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম থেকেই  সব খোঁজখবর নিচ্ছেন। তিনি সাহারা খাতুনের চিকিৎসার বিষয়ে সব কিছু জানেন। তার সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেয়া হচ্ছে। ইউনাইটেড হাসপাতালের সব খরচ প্রধানমন্ত্রী বহন করেছেন।

গত ২ জুন সাহারা খাতুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়। এরপর অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়।

তার শারীরিক অবস্থার আবারো অবনতি হলে গত ২৬ জুন সকালে ফের আইসিইউতে নেয়া হয়। এখনো সেখানে আছেন তিনি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com