মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনায় পাউবোর সাবেক ডিজির মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২০১ বার পঠিত

বগুড়া প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত মহাপরিচালক আবুল কালাম আজাদ (৬৭) মারা গেছেন। মঙ্গলবার (২৮ জুলাই) সকালে বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে তার মৃত্যু হয়। কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ প্রস্তুত ও জানাজা করেন। পরে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আবুল কালাম আজাদের নাতি জামাই রেজাউল ইসলাম জুয়েল জানান, পানি উন্নয়ন বোর্ড থেকে ২০১১ সালে অবসর গ্রহণের পর ঢাকার উত্তরার ১৩ নম্বরের বাড়িতে বসবাস করতেন আজাদ। ঈদুল আজহা পালনের জন্য গত ৬ জুলাই নওগাঁ শহরের পোস্ট অফিসপাড়ার বাড়িতে আসেন। ৯ জুলাই শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ১২ জুলাই নওগাঁ সিভিল সার্জন কার্যালয়ে নমুনা দেন। অবস্থার অবনতি হলে ২০ জুলাই বগুড়ার টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন।

পরদিন নওগাঁ সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয় তিনি করোনায় আক্রান্ত। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

এদিকে করোনা উপসর্গে মঙ্গলবার সকালে ইশরাক আলী (৬২) নামে এক অবসরপ্রাপ্ত স্বাস্থ্য সহকারির মৃত্যু হয়েছে বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে।

বগুড়া সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ নারী ও তিন শিশুসহ ৭১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন চার হাজার ৬২৬ জন। নতুন ৩৮ জনসহ মোট সুস্থ হয়েছেন দুই হাজার ৯৯৬ জন। মারা গেছেন ১০১ জন। বর্তমানে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন এক হাজার ৫২৯ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com