সোমবার, ১৩ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কিশোরগঞ্জে কোল্ড স্টোরেজে মিলল ২৮ লাখ পিস ডিম

  • আপডেট টাইম : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২ বার পঠিত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এগারসিন্দুর কোল্ড স্টোরেজে মজুত ছিল ২৮ লাখ ডিম। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২ কোটি ৮০ লাখ টাকা। মজুতের অভিযোগে সেখানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। রোববার (৫ মে) দুপুরে ওই অভিযান চালান অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর লুৎফুন্নাহার বেগমসহ জেলা পুলিশের একটি তদারকি টিম।

কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশক্রমে ডিমের বাজার স্থিতিশীল রাখার স্বার্থে গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় অবস্থিত এগারসিন্দুর কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেখা যায়, এই আলুর কোল্ড স্টোরেজে বিভিন্ন জেলার ব্যবসায়ীরা প্রায় ২৮ লাখ পিস ডিম মজুত করেছেন।

এগারসিন্দু কোল্ড স্টোরেজের ম্যানেজার মোহাম্মদ আলতাফ হোসেনের সঙ্গে কথা বলে এবং রেজিস্টার বহি পর্যবেক্ষণ করে জানা যায়, প্রায় ২০ দিন বা একমাস কোল্ড স্টোরেজে মজুত করা হয়েছে। বিভিন্ন জেলার ব্যবসায়ীদের ডিম মজুত কার্যক্রম সন্দেহজনক এবং বাজার অস্থির করা হতে পারে মর্মে তথ্য রয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আরো জানান, আমরা কোল্ড স্টোর কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি ডিম মজুত রাখা ব্যবসায়ীদের একদিনের মধ্যেই ডিম খালাস করার জন্য। অন্যথায় বাজার অস্থিতিশীল করার জন্য ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com