বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

জয়পুরহাটে করোনায় মোটর শ্রমিক নেতার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২০৩ বার পঠিত

জয়পুরহাট প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে জয়পুরহাটে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের একজন সাবেক নেতার মৃত্যু হয়েছে। তার নাম মাহবুব আলম মঞ্জু (৬৮)। বুধবার (২৯ জুলাই) সকাল ৬টায় রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ছিলেন জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। তার বাড়ি জয়পুরহাট পৌরসভার হারাইল মহল্লায়।
সিভিল সার্জন ডা. সেলিম মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
পারিবারিক সূত্র জানায়, ১৩ জুলাই করোনা উপসর্গ নিয়ে মাহবুব আলম মঞ্জু জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেদিন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে ১৭ জুলাই ফলাফল পজিটিভ আসে। পরে তার অবস্থার অবনতি হলে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, মাহবুব আলম মঞ্জুসহ জয়পুরহাটে করোনায় চার ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটলো। জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৭০৮ জন। নমুনা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ৩৩২ জনের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com