রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কক্সবাজার-ঢাকা রুটে প্লেন চলাচল শুরু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৮৪ বার পঠিত

নিউজ ডেস্ক: আগামী ৩০ জুলাই (বৃহস্পতিবার) থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে ফের ফ্লাইট শুরু করতে যাচ্ছে।

কোভিড-১৯ সময়ে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটের ধারাবাহিকতায় দেশীয় পর্যটকদের কাছে অত্যন্ত জনপ্রিয় গন্তব্য কক্সবাজারে ফ্লাইট শুরু হতে যাচ্ছে।

সব ধরনের স্বাস্থ্যবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে ফ্লাইট। পরে কক্সবাজার থেকে সকাল ১১টা ৩৫ মিনিট, দুপুর ২টা ৫ মিনিট ও বিকেল ৫টা ৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, কোভিড-১৯ মহামারি সময়ের কথা বিবেচনা করে যেকোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে ১ জুন থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

কক্সবাজারে ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের চাহিদার ওপর ভিত্তি করে স্পেশাল প্যাকেজের সুবিধাও রেখেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com