সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

নারায়ণগঞ্জ ছাত্রদল নেতার পরকীয়ার বলি স্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১৭১ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্ল্যাহর পরকীয়ায় বাধা দেওয়ার পর তিনি সরে না আসায় স্বামীর সামনেই শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন স্ত্রী শামীমা (৩৩)। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সোমবার (৩ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রোববার (২৬ জুলাই) রাতে শামীমা স্বামী মোহাম্মদ উল্ল্যাহকে পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে ধরে এনে তার সামনেই শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শামীমা আড়াইহাজার উপজেলার ফাতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের ইমান আলী মেম্বারের মেয়ে। মোহাম্মদ উল্ল্যাহ আড়াইহাজার উপজেলার শিবপুর থানা সংলগ্ন হালিম মোক্তারের ছেলে।

মোহাম্মদ উল্ল্যাহর আড়াইহাজার উপজেলার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই পরকীয়া সম্পর্ক ছিল বলে অভিযোগ করেন নিহত শামীমার ভাই আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু।

হাবিবুর রহমান হাবু জানান, এর আগেও একাধিকবার পরকীয়া সম্পর্ক করায় মোহাম্মদ উল্ল্যাহকে সতর্ক করেছিল শামীমা। এর আগেও তিন বার আত্মহত্যার চেষ্টা করে স্বামীকে এ পথ থেকে ফেরাতে চান শামীমা।

সর্বশেষ ঈদের আগে ২৬ জুলাই রাতে শামীমা স্বামীকে ওই নারীর ঘর থেকে ধরে নিয়ে এসে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি শরীরে দু ‘বার আগুন ধরিয়ে দেন। পরে তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছিল। সোমবার (৪ আগস্ট) ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে মৃত্যুর পর বিষয়টি নিজেদের মধ্যে মীমাংসা করার জন্য চাপ দিচ্ছে বলে জানা যায়।

এ ব্যাপারে মোহাম্মদ উল্ল্যাহ বলেন, অভিযোগ সত্য নয়। দুর্ঘটনাবশত তার স্ত্রী শামীমার শরীরে আগুন লেগে যায়। পরে আমি দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, কেউ আমাদের এখানে লিখিত কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com