বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

প্রোটিয়া দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৭৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস আঘাত হেনেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলে। প্রোটিয়া শিবিরে দুইজন ক্রিকেটারের করোনা পজিটিভ ধরা পড়েছে। তথ্যটি নিশ্চিত করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)।

এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রাতিষ্ঠানিক যে নির্দেশনা এবং প্রটোকল রয়েছে, সে হিসেবে খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের করোনা টেস্ট করা হয়েছে। সেখানে দু’জনের করোনা পজিটিভ ধরা পড়ে। তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

লম্বা সময় ধরে ক্রিকেটের বাইরে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। মাঝে নতুন ফরম্যাটের সলিডারিটি কাপ দিয়ে ক্রিকেট ফিরিয়েছিল সিএসএ। কিন্তু সে টুর্নামেন্টে সব ক্রিকেটার উপস্থিত ছিল না। তবে এবার ক্রিকেটারদের ফিটনেস এবং স্কিল ঠিক করার লক্ষ্যে ক্যাম্প চালু করার সিদ্ধান্ত নেয় সিএসএ।

সে লক্ষ্যে ৩২ জন ক্রিকেটারের একটা পুল তৈরি করেছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড। ক্যাম্প শুরুর আগে সেই ৩২ ক্রিকেটারের সঙ্গে সাপোর্ট স্টাফসহ মোট ৫০ জনের করোনা টেস্ট করা হয়।

যেখানে রিপোর্ট পাওয়ার পর জানা যায় যে, দুই ক্রিকেটার করোনা পজিটিভ। তবে ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তাদের নাম প্রকাশ করা হয়নি। ইতিমধ্যে আক্রান্ত দুই ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। তবে সেই দুই ক্রিকেটারের পরিবর্তে নতুন করে কাউকে ডাকা হবে না বলে নিশ্চিত করেছে সিএসএ। এদিকে ক্যাম্পে পারিবারিক কারণে ফাফ ডু প্লেসি এবং থিউনিস ডি ব্রুইনা যোগ দেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com