শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

বরগুনায় করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৯ বার পঠিত

বরগুনা প্রতিনিধি: বরগুনায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তার নাম মোস্তাফিজুর রহমান বাচ্চু মিয়া।

সোমবার সন্ধ্যায় বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী, একমাত্র ছেলে ও তিন কন্যাসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

মোস্তাফিজুর রহমান বাচ্চু মিয়া বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী সোহেল হাফিজের বাবা।

বরগুনা জেনারেল হাসপাতালের করোনা বিভাগের চিকিৎসক কামরুল আজাদ মৃত্যুর সংবাদ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে সোহেল হাফিজ জানান, বাবা হৃদরোগে আক্রান্ত ছিলেন। এ ছাড়া তিনি করোনা ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে বরগুনা সাংবাদিক ইউনিয়ন, বরগুনা প্রেসক্লাব, বরগুনা জেলা আইনজীবী সমিতি, বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর ও সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু এবং জেলা মুক্তিযোদ্ধা সংগঠন শোক জানিয়েছেন।

সোমবার রাত ১২টায় বরগুনা সার্কিট হাউস মাঠে মরহুমকে গার্ড অব অনার দেয়ার পর জেলার গণকবরে রাষ্টীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com