মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দারাজ বাংলাদেশ তৃতীয়বারের মতো আয়োজন করেছে দারাজ ১০.১০ সেল ক্যাম্পেইন

  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৮১ বার পঠিত

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক: দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস ও আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তৃতীয়বারের মতো আয়োজন করেছে দারাজ ১০.১০ সেল ক্যাম্পেইন।

১০ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত ১০ দিনব্যাপী এই ক্যাম্পেইনের আওতায় দারাজে থাকবে বিশাল ডিসকাউন্টে লাখ লাখ পণ্য, মেগা ভাউচার, হ্যাপি আওয়ার, অ্যাপ ভিজিট পয়েন্ট, মিশন ১০.১০, নিউ ইউজার বোনাস ও মেগা ডিল সহ অসংখ্য সব আকর্ষণীয় অফার। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে থাকছে স্টুডিও এক্স, ডেটল, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, ডোমেক্স, ডাবর হানি, অরিয়ন ফুটওয়্যার এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে প্যারাসুট ন্যাচারাল, ভিট, খাস ফুড, টিপি লিংক, ইমামি, আকিজ প্লাস্টিক, ওয়াল্টন ডিজিটেক, ওয়াইল্ড স্টোন।
আগামী মাসের ১১ তারিখে বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্ট ইলেভেন ইলেভেন (দারাজ ১১.১১ সেল) এর পূর্বপ্রস্তুতি হিসেবে গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে, যেখানে থাকবে আসন্ন ক্যাম্পেইনটির আকর্ষণগুলোর হালকা কিছু ঝলক।

১০.১০ অনলাইন উৎসবটিতে ফ্যাশন প্রোডাক্ট, স্মার্টফোন, ইলেক্ট্রনিক অ্যাকসেসরিজ, হোম-লিভিং, বিউটি-হেলথ এবং বেবি-টয় -এর মতো নানা ক্যাটেগরির পণ্য পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com