বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমি সাহারা খাতুনের কর্মী হয়ে আপনাদের মাঝে থাকতে চাই: আলহাজ হাবিব হাসান

  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৮৬ বার পঠিত

 

মাসুদ পারভেজ: আমি প্রয়াত এ্যাডভোকেট সাহারা খাতুনের মত যোগ্য নেতা হতে পারবো না, আমি সাহারা খাতুনের মতো মহিয়সী নারী হতে পারব না, আমি সাহারা খাতুনকে অনুকরনের মাধ্যমে তাঁর কর্মী হিসেবে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই বলে জানিয়েছেন, ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আলহাজ হাবিব হাসান।

ঢাকা-১৮ আসনের নির্বাচনী অফিস উদ্ধোধন উপলক্ষ্যে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আলহাজ¦ হাবিব হাসান নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখতে চায়, এ্যাডভোকেট সাহারা খাতুনকে আমরা কতটা ভালোবাসি। আমাদের ভালোবাসার প্রতিফলন হবে তখনই আমরা এ আসনে যদি সর্বোচ্চ ভোটে বিজয়ী হতে পারি।

তিনি আরও বলেন, উপ-নির্বাচন অনেক জায়গার হয়েছে, আমরা ঢাকা-১৮ আসনে বিপুল ভোটে জয়লাভ করে মাননীয় প্রধানমন্ত্রীর মুখে হাঁসি ফোটাতে চাই, আমাদের বিজয়ের মধ্য দিয়ে এ্যাডভোকেট সাহারা খাতুন আমাদের মাঝে বেঁচে থাকবে। তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে দৃঢ়ভাবে আরও বলেন, তাদের সকল প্রয়োজনে পাশে থাকবে।

এছাড়াও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি; মফিজ বেপারী বলেন, আল্লাহ পাক যাকে পছন্দ করে তাকেই ক্ষমতা দান করেন, আমার বিশ্বাস আল্লাহ্ আলহাজ হাবিব হাসানকে পছন্দ করেই, তাকে রাষ্ট্রীয় ক্ষমতা দান করেছেন। আমরা সবাই তাঁর হয়ে নৌকার পক্ষে কাজ করে যাব। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি; আলহাজ নাজিম উদ্দিন বলেন, ৫৬ জন প্রার্থী থেকে একটি মাত্র ফুল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাদেরকে উপহার দিয়েছেন। তাদের এই সম্মানকে আমরা বাস্তবায়ন করতে হবে জনগণকে নৌকার পক্ষে ভোট দানে উৎসাহিত করার মাধ্যমে।

তিনি আরও বলেন, উত্তরা মডেল টাউনের প্রতিটি মানুষ আলহাজ¦ হাবিব ভাইকে চেনে এবং যানে তাই আমার বিশ্বাস, তাঁকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করে তাঁর মাধ্যমে ঢাকা-১৮ আসনে নতুন নতুন দিগন্তের উন্মোচন করবো ।

উক্ত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে ঢাকা- ১৮ আসনের ১৪টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ড কাউন্সিলরসহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছা-সেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও মহিলা আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা সহ উত্তরা পূর্ব থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক; মতিউল হক মতি , বিমান বন্দর থানার সহ-সভাপতি; মোঃ সোহেল ও আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদলসহ অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। হাফেজ মাওলানা ওবায়দুল্লাহ পবিত্র কোরআন তিলোয়াতের মধ্য দিয়ে উক্ত মিলাদ ও দোয়ার অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তুরাগ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দিন ও দোয়া পরিচালনা করেন মুফতি ওয়াহেদুল আলম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com